৯-১০ম শ্রেণি-GM-অনুঃ-৩.২(ঘন সংবলিত সুত্রাবলি ও প্রয়োগ)
৯-১০ম শ্রেণি-GM-অনুঃ-৩.২(ঘন সংবলিত সুত্রাবলি ও প্রয়োগ)
By Online Coaching.com.bd
1 /
19
-
1
উদাহরণঃ ১৭। [E-3.2, C-9-10] 14:02
-
2
১। (ক) ও (গ) সূত্রের সাহায্যে ঘন নির্ণয় করঃ [E-3.2, C-9-10] 07:25
-
3
২। (খ) ও (গ) সরল করঃ [E-3.2, C-9-10] 07:52
-
4
৮। a+b=3এবং ab=2 হলে, (ক) এবং (খ) এর মান নির্ণয় কর। ও (১২)। যদি হয়,তবে দেখাও যে, [E-3.2, C-9-10] 06:00
-
5
১৩। যদি a+b+c = 0 হয়, তবে দেখাও যে [E-3.2, C-9-10] 06:36
-
6
১৬। a= হলে, এর মান নির্ণয় কর [E-3.2, C-9-10] 06:11
-
7
১৭। সৃজনশীল প্রশ্নঃ (মেইন বই) [E-3.2, C-9-10] 10:32
-
8
অতিরিক্ত প্রশ্নঃ । হলে প্রমাণ কর যে, [E-3.2, C-9-10] 05:52
-
9
সৃজনশীল প্রশ্নঃ ০১। [E-3.2, C-9-10] 16:32
-
10
সৃজনশীল প্রশ্নঃ ০২। [E-3.2, C-9-10] 11:34
-
11
সৃজনশীল প্রশ্নঃ ০৩। [E-3.2, C-9-10] 14:48
-
12
সৃজনশীল প্রশ্নঃ ০৪। [E-3.2, C-9-10] 07:12
-
13
সৃজনশীল প্রশ্নঃ ০৫। [E-3.2, C-9-10] 18:58
-
14
সৃজনশীল প্রশ্নঃ ০৬। [E-3.2, C-9-10] 09:59
-
15
সৃজনশীল প্রশ্নঃ ০৭। [E-3.2, C-9-10] 17:16
-
16
সৃজনশীল প্রশ্নঃ ০৮। [E-3.2, C-9-10] 13:00
-
17
সৃজনশীল প্রশ্নঃ ০৯। [E-3.2, C-9-10] 16:38
-
18
সৃজনশীল প্রশ্নঃ ১০। [E-3.2, C-9-10] 10:50
-
19
সৃজনশীল প্রশ্নঃ ১১। [E-3.2, C-9-10] 15:40